হ্যাট্টিক জয় করলেন উপজেলা চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন বাদল

স্টাফ রিপোর্টারঃমহিউদ্দিন ইরাক

৫ই জুন বুধবার ২০২৪ ইং তারিখ, অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গফরগাঁও উপজেলার বারবার নির্বাচিত উপজেলা পরিষদের সম্মানিত সফল চেয়ারম্যান জনাব, আশ্রাফ উদ্দিন বাদল টানা তৃতীয় বারের মতো বিজয় লাভ করে হ্যাট্রিক করেছেন।

গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের একটি দূর্গ, গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে আনারস প্রতিক নিয়ে ৭১৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন যা বেসরকারি ফলাফলে দেখা যায়,তাছাড়া তিনি গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি পদে যথাযথ দায়িত্ব পালন করে আসছেন বলে ও সরেজমিনে জানা গিয়েছে।

অপরদিকে তার ক্যান্ডিডেট ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-কমিটির সদস্য ড.আবুল হোসাইন দিপু তার প্রতিক ছিলো ঘোড়া, তিনি ১৯৭৪৫ ভোট পেয়েছেন।
নির্বাচন কমিশন ও আইনপ্রয়োগকারী সংস্থার কর্মকর্তা ও সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিয়েছেন তা সরেজমিনে লক্ষ্য করা যায়।

টানা তৃতীয় বারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গফরগাঁও উপজেলার গফরগাঁও থানা এবং পাগলা থানার সাধারণ জনগণ সহ সচেতন সমাজ এর নাগরিকগণ প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যা সোশ্যাল মিডিয়ায় ও প্রকাশ পেয়েছে।
জনাব,আশ্রাফ উদ্দিন বাদল সাহেবের হাত ধরে গফরগাঁও উপজেলা ও পাগলা থানার অসমাপ্ত কাজ গুলো সম্পূর্ণ হবে এমনটাই প্রত্যাশা সবার।

Leave a Reply