হাতীবান্ধায় যুব ম‌হিলা লীগের প্র‌তিষ্ঠাবা‌র্ষিকী পা‌লিত

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধা উপ‌জেলায় বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে বাংলা‌দেশ যুব ম‌হিলা লী‌গের ২২তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত হ‌য়েছে।

শ‌নিবার (৬ জুলাই ) সকা‌ল ১১টায় উপ‌জেলা আওয়ামী লী‌গে‌র দলীয় কার্যাল‌য়ে নেতাকর্মী‌দের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে আনুষ্ঠা‌নিকভা‌বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবর রহমা‌নের প্র‌তিকৃ‌তি‌তে পুষ্পমাল‌্য অর্পন করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

হাতীবান্ধা উপজেলা যুব ম‌হিলা ল‌ী‌গের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সাথি’র সভাপতিত্বে ও ব্যবস্থাপনায় আ‌য়ো‌জিত অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি ছি‌লেন হাতীবান্ধা উপ‌জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম‌্যান লিয়াকত হোসেন বাচ্চু।‌ বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন উপজেলা ভাইস চেয়ারম‌্যান বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া।

এ ছাড়াও উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার সাদাত পাটোয়ারী রিপন, উপ‌জেলা যুব লীগ নেতা শাহিনুর ইসলাম শাহিন, শ্রমিক নেতা আমিনুল হক ডনসহ হাতীবান্ধা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুব ম‌হিলা ল‌ী‌গের নিবেদিত নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply