সিএমপির বায়েজিদ বোস্তামী থানা পুলিশের অভিযানে একটি প্রাইভেটকারে ৫০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ গ্রেফতার এক মাদকব্যবসায়ী

মোঃ নিজাম চট্রগ্রাম প্রতিনিধি


সিএমপির বায়েজীদ বোস্তামী থানার এসআই (নি.) মোঃ আজহারুল ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্সসহ অভিযান ডিউটি করাকালে গতকাল ২০/০৫/২০২৪ খ্রি. তারিখ ২০.২৫ ঘটিকার সময় অক্সিজেন এলাকায় অবস্থানকালে গোপন সূত্রে সংবাদ পান যে, একটি প্রাইভেট কারযোগে চট্টগ্রাম রাঙ্গুনিয়া থানা এলাকা থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বায়েজীদ থানাধীন ওয়াজেদিয়া মোড়ে তিনি অস্থায়ী চেকপোস্ট শুরু করেন। একই তারিখ ২১.০০ ঘটিকার সময় উল্লেখিত প্রাইভেটকারটি চেকপোস্ট অতিক্রম করাকালে থামানোর জন্য সিগন্যাল দিলে প্রাইভেট কার চালক পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে নয়ারহাট এলাকার দিকে পালিয়ে যেতে থাকে। এসআই আজহারুল তার সঙ্গীয় ফোর্সসহ উক্ত প্রাইভেট কারের পিছনে পিছনে গাড়ি নিয়ে ধাওয়া করতে থাকে।

এক পর্যায়ে প্রাইভেটকারের চালক দ্রুত গাড়িটি নিয়ে পলায়নের সময় একই তারিখ ২১.১৫ ঘটিকার সময় বায়েজীদ বোস্তামী থানাধীন হাজীপাড়া সৈয়দ বাড়িস্থ আশেকানে আউলিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা এতিমখানা ও হেফজখানার মাঠে তার চালিত প্রাইভেটকারটি থামিয়ে পালানোর সময় তাকে স্থানীয় জনতার সহায়তায় আটক করেন এবং প্রাইভেট কারের ভিতর থেকে বিভিন্ন বস্তায় ভর্তি ৫০০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ ও একটি প্রাইভেট কার উদ্ধারপূর্বক ২০/০৫/২০২৪ খ্রি. ২২.০৫ ঘটিকার সময় জব্দ করেন। আসামি উক্ত চোলাইমদ পাবর্ত্য চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদকব্যবসায়ীর নিকট বিক্রয় করে অধিক মুনাফা অর্জনের উদ্দেশ্যে প্রাইভেট কারযোগে বহন করছিল মর্মে স্বীকার করে।

এ ঘটনায় অভিযুক্ত সাজ্জাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে।

Leave a Reply