সারাদেশে শিল্পীদের উন্নয়নে সাংগঠনিক ভাবে কার্যক্রম বাড়াচ্ছে শিকড় বাংলাদেশ

এপ নিউজ প্রতিদিন ডেক্স

সারাদেশে শিল্পীদের উন্নয়নে সাংগঠনিক ভাবে কার্যক্রম বাড়াচ্ছে শিকড় বাংলাদেশ।
শিকড় বাংলাদেশের সুযোগ্য প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা মহোদয় এর পক্ষ থেকে শিকড় বাংলাদেশ এর সাংগঠনিক আলোচনা সংক্রান্ত বিশেষ ঘোষণা প্রকাশিত করেছেন শিকড় বাংলাদেশ এর সুযোগ্য সাংগঠনিক সম্পাদক সাজিউল ইসলাম রকি।
তার বিজ্ঞপ্তিতে তিনি জানান
এতদ্বারা শিকড় বাংলাদেশ এর সম্মানিত সদস্যদের অবগতির জন্য জানানো যাইতেছে যে,
অতি শীঘ্রই শিকড় বাংলাদেশের অতীব জরুরী এবং গুরুত্বপূর্ণ আলোচনা সভার আহ্বান করবেন সংগঠন এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা মহোদয়।

সময় এবং তারিখ পরবর্তী বিজ্ঞপ্তির মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।
শিকড় পরিবারের গুরুত্বপূর্ণ আলোচনা সভায় ঢাকা জেলা ও তার পার্শ্ববর্তী জেলা সমূহের সম্মানিত সদস্যদের উপস্থিতি বাধ্যতামূলক করা হয়েছে
এবং দেশের অন্যান্য জেলার সদস্যগণের জন্য আলোচনায় অংশগ্রহণ বাধ্যতামূলক শিথিল করা হয়েছে। তবে তাহারা ভার্চুয়াল পদ্ধতিতে অতি গুরুত্বপূর্ণ আলোচনা সভায় অংশগ্রহণ করে মতামত ব্যক্ত করতে পারবেন।
উক্ত নীতি নির্ধারণী সভায় ঢাকা ও পার্শ্ববর্তী জেলার সদস্যগণ উপস্থিত হইতে না পারলে সেই সকল সম্মানিত সদস্যগণের ব্যাপারে গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক সিদ্ধান্ত সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি মহোদয় গ্রহণ করিবেন বলে জানান।

তিনি আরো জানান নীতি নির্ধারণী আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ,শিকড় বাংলাদেশের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় বীর চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।

Leave a Reply