সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা

হারুনুর রশিদ, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ


কিভাবে হবে উন্নয়ন, জানব মোরা সর্বজন” এমন প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলার ৫ নং পাতাড়ী ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার বিকাল ৪ টার দিকে সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বাজেট সভাটি শুরু হয়।

এ সময় পাতাড়ী ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের জন্য বাজেটের সার-সংক্ষেপ উপস্থিত জনগনের মাঝে পেশ করেন ইউপি সচিব মমিনুল ইসলাম। উক্ত বাজেটে ৩৯ লক্ষ ৯৫ হাজার ৫২৪ টাকা রাজস্ব আয় , ২ কোটি ৭০ লক্ষ ২২ হাজার ২৪৩ টাকা উন্নয়ন আয় এবং রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩৯ লক্ষ ৯৫ হাজার ৫২৪ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৭০ লাখ ২২ হাজার ২৪৩ টাকা।

উক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাজেটর উপর বিশেষ বক্তব্য প্রদান করেন ৫ নং পাতাড়ী ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি মো: নজরুল ইসলাম, এসময় বাজেট অধিবেশনে আলহাজ্ব সানাউল্লাহ,সাবেক
মেম্বার মো: ইয়াসিন আলী সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী, সামাজিক সংগঠনের নেতাকর্মী, মিডিয়াকর্মী, বিশিষ্টজন, সুধীজনসহ সকল ইউপি সদস্য-সদস্যা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গর উপস্থিত ছিলেন।

পরে ২০২৪-২৫ অর্থবছরের জন্য এ ইউনিয়ন পরিষদের প্রস্তাবিত খসড়া বাজেটিতে কোন প্রকার সংশোধনী না থাকায় সর্বসম্মতিক্রমে তা চূড়ান্ত বাজেট হিসেবে পাশ করা হয়।

Leave a Reply