সংযুক্ত আমিরাতের দুবাইয়ে ২ মাস কোমায় থেকে মারা গেছেন প্রবাসী ইকবাল

মোহাম্মদ আরমান চৌধুরী আরব আমিরাত প্রতিনিধি

আমিরাতের দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ২ মাস ১০ দিন কোমায় থেকে মারা গেছেন এক প্রবাসী বাংলাদেশি।তার নাম মোহাম্মদ ইকবাল হোসেন (৪০)। বাড়ি চট্টগ্রামের রাউজান পৌরসভার সুলতানপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামে, বাবার নাম মোহাম্মদ সুলতান।

স্থানীয় সময় শুক্রবার সকালে দুবাইয়ে সৌদি-জার্মান হাসপাতালে ইকবাল মারা যান বলে সংবাদটি নিশ্চিত করেছেন তার বড় ভাই মোহাম্মদ টিপু।

টিপু বলেন,গত ঈদুল ফিতরের ছুটিতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন ইকবাল। ৮ এপ্রিল দুবাইয়ের আল মারসা স্ট্রিটের মারিনা মলের সামনে সড়ক দুর্ঘটনায় পড়ে তাদের গাড়ি। এতে ইকবাল মাথায় আঘাত পান।

ইকবালের বন্ধু আরেক প্রবাসী আলমগীর আল ইসলাম জানান, মাথায় আঘাত পেয়ে কোমায় চলে যান ইকবাল। ১৮ এপ্রিল থেকে ২৮ জুন পর্যন্ত হাসপাতালে নিবিড় পরিচর্যায় ছিলেন তিনি।

আবুধাবিতে হামেদ সেন্টারে ইলেকট্রনিক্স ও গেইমসের দোকান ছিল ইকবালের। করোনাভাইরাস মহামারীতে বন্ধ হয়ে গেলে তিনি চাকরি শুরু করেন।

দেশে তার স্ত্রী ও তিন বছরের ছেলে সন্তান রয়েছে। দুর্ঘটনার কিছুদিন আগেই তিনি স্ত্রী ও ছেলেকে ভ্রমণ ভিসায় আবুধাবিতে বেড়াতে এনেছিলেন।বর্তমানে ইকবালের লাশ দুবাইয়ে সৌদি-জার্মান হাসপাতালেরই হিমঘরে রয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে দেশে পাঠানো হবে বলে জানা গেছে।

Leave a Reply