শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি গ্রেফতার

আল-আমিন স্টাফ রিপোর্টার:

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা বাজারের শেরপুর-নালিতাবাড়ী সড়কের পার্শ্বে রিহান মোবাইল এন্ড ফ্যাশন দোকানের সম্মুখে ৭ মে মঙ্গলবার দুপুর ১২টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শহীদুল ইসলাম (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারি মোঃ শহীদুল ইসলাম সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের তারাগড় বালুয়া কান্দা গ্রামের জনৈক মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আবু ছোফিয়ান তরফদার, কং মোঃ রাশেদ মাহমুদ, আশরাফুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চৈতনখিলা বটতলা বাজারের শেরপুর-নালিতাবাড়ী সড়কের পার্শ্বে রিহান মোবাইল এন্ড ফ্যাশন দোকানের সম্মুখে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মোঃ শহীদুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত শার্টের পকেট থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে ধৃত মাদক কারবারি মোঃ শহীদুল ইসলামকে শেরপুর সদর থানায় সোপর্দ করে ওই দিন দুপুরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন পরিদর্শক মোঃ সিদ্দিকুর রহমান।

Leave a Reply