রামপাল বাঁশতলী ইউনিয়ন পরিষদের আয়োজনে এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ ইকরামুল হক রাজিব ক্রাইম রিপোর্টার

রামপাল উপজেলার ১০ নং বাঁশতলী ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রামপাল এরিয়া প্রোগ্রাম অফিসের সহযোগিতায়, ইউনিয়ন পরিষদের স্থায়ী কমিটির অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। বাঁশতলী ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ড সদস্য শিকদার জিয়াউর রহমানের সভাপতিত্বে পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।


উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন । বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখা আহবায়ক ও ১০ নং বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল(ভিপি সোহেল), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন ।


ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রামপাল এরিয়া সিনিয়র ম্যানেজার ফুলি সরকার, প্রোগ্রাম অফিসার নিউটন গমেজ, শিশু সুরক্ষা কর্মকর্তা পল্টন বিশ্বাস, ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য, সিবিও নেত্রী ফারহানা ইয়াসমিন পপি, ভিডিসি সভাপতি শেখ আজম আলী, ফকির মুহিতুল ইসলাম প্রমুখ।


উক্ত সভায় প্রধান অতিথি পরিষদের সকল স্থায়ী কমিটি সদস্যদের বাধ্যতামূলক ভাবে নিয়মিত সকল সভায় উপস্থিত থাকতে হবে। প্রোয়োজনে কমিটি পুনঃর্গঠন করা হবে। এলাকার উন্নয়নে আগামী আগস্ট মাসের মধ্যে বাঁশতলী ইউনিয়নকে সিস্টেম সক্রিয় করনে রামপাল উপজেলায় মডেল ইউনিয়ন হিসাবে ঘোষণা করার ইচ্ছা পোষণ করেন। পাশাপাশি চন্ডিতলা ও মধ্য বাঁশতলী গ্রাম দুটিকে পরিস্কার-পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত গ্রাম এবং বাঁশতলী ও সুন্দরপুর গ্রাম দুটিকে পুষ্টি সমৃদ্ধ স্মার্ট ইকোভিলেজ হিসাবে ঘোষণা করার ইচ্ছা ও পোষণ করেন।


এবং তিনি সকলের কাছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রামপাল এরিয়া প্রোগ্রাম অফিসের একান্ত সহযোগিতা,ও মানব কল্যাণে কাজ করার জন্য কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পরিশেষে সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপনি ঘোষণা করেন।

Leave a Reply