রাজধানীর জুরাইনে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ খাইরুজ্জামান সজিব বিশেষ প্রতিনিধি ঢাকা

রাজধানী জুরাইন আলম মার্কেটে বিকাল -৫টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচারও প্রকাশনা কেন্দ্রীয় উপ- কমিটির অন্যতম সদস্য ও বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক জনদরদী মানবতার ফেরিওয়ালা আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী আলহাজ্ব বদরুল আলম লাবু।

এ সময় বদরুল আলম লাবু তার বক্তিতায় বলেন আমি প্রথমে স্বরন করি হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহিসী নারী বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরন কারী সকল শহীদদের আত্নার প্রতি মাগফেরাত কামনা করি আজ হাটি হাটি পা পা করে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ বছর হয়ে গেলো।

জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রূপকার জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে জননেত্রী শেখ হাসিনা যে সকল প্রতিসুতি দিয়েছিলো তা এক এক করে বাস্তবায়ন হচ্ছে এবং হবে এসময অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী মোঃ শাহ আলম সাংবাদিক নজরুল ইসলাম মোঃ বাবু খান হাজী মনির হোসেন ননী এবং ছাত্রলীগ, যুবলীগ শ্রমিকলীগের সকল নেতৃবৃন্দ প্রমুখ।

Leave a Reply