রাউজানের উরকিরচরে আলহাজ্ব আবুল কালাম মেম্বারের জানাযায় সম্পন্ন মানুষের ঢল

সি এম আরমান বিশেষ প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতে বিশিষ্ট সাংবাদিক আরটিভি প্রতিনিধি ও দুবাই প্রেসক্লাবের মেম্বার মাহাবুব হাসান হৃদয় এর চাচা রাউজান উপজেলা উরকিরচরে কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ আবুল কালাম মেম্বার।

গতকাল (২ জুলাই) মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরন করেন( ইন্না লিল্লাহি,,,, রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।তিনি ২ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তাঁর মৃত্যুতে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সসমবেদনা জানিয়েছেন।

আজ বাদে জোহর রাউজানের উরকিরচর উত্তর পাড়া নতুন মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। এলাকার হাজার হাজার শোকাহত মানুষ জানাযায় অংশগ্রহণ করেন। জানাযায় ইমামতি করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ হজরতুল আল্লামা অছিয়র রহমান আল কাদেরী।

উরকিরচর সড়ক সংস্কার, স্কুল, মাদ্রাসা,মসজিদ, অসুস্থ রোগীর চিকিৎসা, গরীব মেয়ের বিয়ে সহ প্রতিটি মহৎ কাজে তিনি অনন্য অবদান রেখেছেন যা চির স্বরনীয় হয়ে থাকবে এলাকার মানুষের কাছে। এ ধরনের মানুষ সমাজে বিরল।

যে মানুষের অন্তর জুড়ে কেবল মানুষের ভালোবাসা বিদ্যমান, যাঁর শব্দমালায় ধ্বনিত হয়েছে দুঃখী মানুষের আর্তনাদ, মহানুভবতার উদার নিঃস্বরনে যিনি সারাজীবন সিক্ত করেছেন মানুষ কে তিনি নিজ কর্মগুনে বেঁচে থাকবেন মানুষের অন্তরে।জান্নাতের সুশীতল ছায়ায় শান্তিতে থাকুন

Leave a Reply