মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে বোমা বিস্ফোরন ১২ আহত

মীর ইমরান-মাদারীপুর প্রতিনিধি:

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে দু’পক্ষের মাঝে দফায় দফায় সংঘর্ষ ও বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ১২জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর ইউনিয়নের দক্ষিন কানাইপুর গ্রামের জামাল সরদারের সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার সোহেল চৌকিদারের স্থানীয় নির্বাচনসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধে চলে আসছিল। এর জের ধরে রাতে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এবং এসময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরনের ঘটনা ঘটে।

এসময় উভয়পক্ষের কমপক্ষে ১২জন সমর্থক আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে রাতে উভয় পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a Reply