ভোলা ও আলিনগর ইউনিয়ন বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইকবাল হোসেন মাল

নিজস্ব প্রতিবেদক

মুসলিম উম্মাহর ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে  ভোলা ও ভোলা সদর উপজেলার ৮নং আলিনগর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনাব মোঃ ইকবাল হোসেন মাল চেয়ারম্যান গ্রামীণ মানব কল্যাণ সংস্থা বিশিষ্ট ব্যবসায়ী  রাজনীতিবিদ ও সমাজ সেবক। 

একই সঙ্গে পবিত্র ঈদ-উল-আযহার সালাত আদায় ও ঈদ উদযাপনে ধর্মীয় নির্দেশিকা মেনে চলার জন্য ৮নং আলিনগর ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।

এক শুভেচ্ছা বার্তায় ইকবাল হোসেন মাল বলেন, পশু কুরবানীর সাথে সাথে নিজের মনের পশুত্বকে কুরবানী দিতে হবে। ঈদুল আযহাকে কেন্দ্র করে স্বাবলম্বী মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। 

তিনি আরও বলেন আমরা এমন এক সময় পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন করিতেছি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে ডলারের দাম বৃদ্ধি পাওয়া বিভিন্ন দেশে যুদ্ধ  গরিব মেহনতি মানুষ অসত্য বোধ করছে। সরকার ও দেশের মানুষ সফলভাবে কভিড-১৯ মোকাবেলা করেছেন। তার পরও থেমে নেই দেশের উন্নয়ন। তাই অসহায় দারিদ্র খেটে খাওয়া গরীব মানুষ গুলো যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেই লক্ষ্যে আমি আট নং আলিনগর ইউনিয়নবাসীকে সবাই সবার পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করলাম আমিও ৮নং ইউনিয়নবাসীর সকলের পাশে আছি এবং থাকব। 

শুভেচ্ছা বার্তায়  আরও বলেন, দেশে এখন সবকিছুর দামই চড়া মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে আল্লাহর উপর বিশ্বাস রেখে ধৈর্য ধরুন ইনশাল্লাহ সব ঠিক হয়ে যাবে। এটি আমার খুব কষ্ট দেয় এবং বেদনা দেয় আপনারা সকল বিপদে আপদে আমি আপনাদের পাশে আছি।  ঠিক এমন একটি সময়ে এসেছে পবিত্র ঈদ-উল-আযহা। সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি। সবাইকে ধর্মীয় ও রাষ্ট্রীয় নিয়ম মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপনের জন্য অনুরোধ করেন তিনি।”” ঈদ মোবারক “”ঈদ মোবারক “” ঈদ মোবারক “”।

আমি জনাব,

মোঃ ইকবাল হোসেন মাল চেয়ারম্যান গ্রামীণ মানব কল্যাণ সংস্থা বিশিষ্ট ব্যবসায়ী  রাজনীতিবিদ ও সমাজ সেবক।

Leave a Reply