ভূমি দখলে বাধা দিলে ব্যবসায়ীকে হত্যারহুমকি: থানায় অভিযোগ

পটিয়া (চট্টগ্রাম)প্রতিনিধি:-


পটিয়ায় এক ব্যবসায়ীকে হত্যার হুমকি অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ব্যবসায়ী আবু ফরিদ বাদী হয়ে প্রতিপক্ষদের বিরুদ্ধে পটিয়া থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। প্রতিপক্ষরা হলেন কচুয়াই, ফারুকী পাড়া, ১নং ওয়ার্ড (আমিন সওঃ এর বাড়ী) এলাকার মোঃ মাহাবুল ইসলাম ফারুকী (৬০), মোঃ তৌহিদুল ইসলাম (৪৫) সহ আরও ৫/৬ জন।


থানার অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীগন
গত ১৫ মে সকালে সংঘবদ্ধ হয়ে হাতে লোহার রড ও দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অশ্লীল ভাষায় মা-মাসি গালিগালাজ পূর্বক বাদী আবু ফরিদ এর আমমোক্তার গ্রহণকৃত সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে তার প্রদর্শনকৃত সাইনবোর্ড ভেঙ্গে উপড়ে ফেলে ও নিয়ে যায় বলে অভিযোগ সুএে জানা। এছাড়াও বিবাদীগণ প্রকাশ্য আবু ফরিদ কে রাস্তা-ঘাটে একা পাইলে মারধর করিবে, মিথ্যা মামলায় জড়াইয়া হয়রানি করিবে মর্মে বাদী আবু ফরিদ আশঙ্কা করছে। তিনি এ বিষয়ে প্রশাসনের উদ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে যুগ্ম জেলা জজ আদালত পটিয়া মামলা নং- ৯৫৭৬/২৪ চলমান রয়েছে। মাননীয় আদালত গত ২০ মে প্রতিপক্ষ ৬জন বিবাদীগনকে ১৫ দিনের মধ্যে জবাব দেওয়া আদেশ দেন বলে বাদীর পক্ষে এডভোকেট শিমুল বিষয়টি নিশ্চিত করেন।

অভিযোগের বিষয়ে পটিয়া থানার ওসি জসিম উদ্দিন জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply