বেনাপোলে কাস্টমস অফিসার কে কুপিয়ে আহতের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

যশোর প্রতিনিধিঃ

বেনাপোলে রাফিউল ইসলাম নামে একজন কাস্টমস ইন্সপেক্টরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিদের আটকের দাবিতে আজ সোমবার বিকালে বিক্ষোভ সমাবেশ করেছে বেনাপোল কাস্টমসে কর্মরত অফিসারগণ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন তিন দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত প্রশাসন আসামীদেরকে আটক করতে পারেনি ।আটক করতে না পারায় তাদের আজকের এই মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ।

অবিলম্বে তাদেরকে আটক করা না হলে আরও বৃহত্তর কর্মসূচি পালন করা হবে। শুক্রবার রাত সাড়ে রাত ৯ টার দিকে বেনাপোলের স্থানীয় প্রাচুর বাওড়ের রাস্তায় রাফিউল ইসলাম নামে এক কাস্টমস ইন্সপেক্টর কে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা । পরে তার সহকর্মীরা সেখান থেকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিন দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কোনো কোন আসামিকে আটক করতেন না পারায় এখানে কর্মরত কাস্টমস অফিসারগণ ও ব্যবসায়ীরা উদ্বেগ প্রকাশ করছেন।

বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, বেনাপোল কাস্টমস হাউসের একজন সহকারী রাজস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি তবে ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

Leave a Reply