বিদ্যুৎ থাকছেনা দুমকি উপজেলায়

দুমকি উপজেলা(পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় গত এক সপ্তাহ ধরে বেড়েছে লোডশেডিং। দিনে রাত মিলিয়ে গড়ে ১০-১২ ঘন্টা বিদ্যুৎ থাকছে না। এ অবস্থায় ক্ষতির মুখে পড়েছে বিদ্যুৎতের উপর নির্ভরশীল ব্যবসায়ীরা। ভোগান্তি বেড়েছে জনজীবনে।

ঘনঘন লোডশেডিংযে ব্যাহত হচ্ছে আসন্ন এইচএসসি পরীক্ষার্থীদের পড়ালেখাও। এদিকে বিদ্যুৎতের এমন টালবাহানায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা শ্রেণি-পেশার মানুষকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। কম্পিউটার দোকান ব্যবসায়ী আঃ রহিম, আঃ আজিজ জানান, কয়কদিন ধরে লোডশেডিং বেড়ে গেছে। যখন মানুষের বিদ্যুৎ দরকার, তখন বিদ্যুৎ পাওয়া যায় না।

তাছাড়া ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটের জন্য অনেকের বাসা-বাড়ির ইলেকট্রনিক মালামাল ও ফ্রিজের মাছ, গোশত, তরিতরকারি পচে ক্ষতিগ্রস্ত হচ্ছে মারাত্মকভাবে। কলেজ -বিশ্ববিদ্যালয়ের ভর্তি,চাকরী আবেদনসহ অনলাইনে বিভিন্ন কাজ করে থাকেন তালুকদার কম্পিউটার দোকানের কর্ণধার মোঃ নাঈম উদ্দীন তালুকদার, তিনি বলেন, বিদ্যুৎ কখন আসে কখন যায় বলা মুশকিল।

শনিবার ২৯ জুন দুপুরে লোডশেডিং বেড়ে যাওয়ার বিষয়টি স্বীকার করে দুমকি পল্লী বিদ্যুৎ অফিস বলেন, জাতীয়ভাবে বিদ্যুৎ উৎপাদন কমে যাওয়ায় সরবরাহ করা হচ্ছে কম। যে কারণে এমন লোডশেডিং হচ্ছে।কয়েকদিনের মধ্যে অবস্থার কিছুটা উন্নতি হবে। #

Leave a Reply