বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় কৃষকদল নেতা নিহত , নেতৃবৃন্দের শোক প্রকাশ

মোঃ ইকরামুল হক রাজিব ক্রাইম রিপোর্টার

খুলনা – বাগেরহাট মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে কৃষকদল নেতা আলতাফ হোসেন সোহেল (৪০)। বুধবার (১৫ই মে) ভোরে মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় সোহেলকে বহনকারী পিকআপকে খুলনাগামী একটি ট্র্যাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। মোড়েলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি এলাকার আব্দুর রহমান হাওলাদারের ছেলে, বলইবুনিয়া ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদক সোহেল পেশায় একজন ফল ব্যবসায়ী। তিনি আম নিয়ে মোড়েলগঞ্জ যাচ্ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সোহেল প্রায় ৩০ হাজার টাকার আম নিয়ে মোড়েলগঞ্জ যাওয়ার পথে মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় পৌঁছালে তাকে বহনকারী পিকআপ ভ্যানটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তারা রাস্তার পাশে দাঁড়িয়ে যায়। হঠাৎ খুলনাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় আহত সোহেলকে চিকিৎসার জন্য ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে কাটাখালি হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বুধবার ভোর সাড়ে পাঁচটার সময় টাউন নোয়াপাড়া এলাকার পাকা রাস্তার উপর আম ভর্তি একটি পিকআপ ভ্যান বিকল হয়ে দাঁড়িয়েছিল। এ সময় খুলনাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে সোহেল নামে একজন ফল ব্যবসায়ী আহত হন। তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। কৃষকদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। অপর এক বিবৃতিতে আলতাফ হোসেন সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় তাঁতিদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনির হোসেন। নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply