বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে পরিকল্পনা মন্ত্রী

রফিকুল ইসলাম (নান্দাইল প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে বলে মন্তব্য করেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএসপি এমপি।

বৃহস্পতিবার (২৭ জুন)ময়মনসিংহের তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলার সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ, জেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সমন্বয়ে মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।তিঁনি এছাড়াও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর দেশের উন্নয়ন নিয়ে গবেষণা করেন এবং উন্নয়নের ব্যাপক ভূমিকা রাখেন।

তিনি যুদ্ধবিধ্বস্ত দেশের আর্থসামাজিক খাতের ব্যাপক উন্নয়ন করেন।বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছি এবং ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশের কাতারে পরিগণিত হব, এবং ভিশন ২০৪১ অর্জন সফল হবে ইনশাল্লাহ।

এ সময় ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন , ময়মনসিংহ সদর ৪ আসনের সংসদ সদস্য মোহিত উর-রহমান,ময়মনসিংহ ৮আসনের সংসদ মাহমুদ হাসান সুমন,ময়মনসিংহ সদর ১ আসনের মাহমুদুল হক সায়েম,ময়মনসিংহ ৬ আব্দুল মালেক সরকার, ময়মনসিংহ ৭ এবি এম আনিসুজ্জামান, ময়মনসিংহ ৩ নিলুফার আঞ্জুম পপি,ময়মনসিংহ সিটিকর্পোরেশনের মেয়র একরামুল হক টিটু,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম সহ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় প্রান্তিক পর্যায়ের মানুষের কাছ থেকে উন্নয়ন সম্ভাবনা অভিযোগ ও দাবী দাওয়া নিয়ে বিভিন্ন জনের প্রশ্ন শোনেন এবং যথা সম্ভব বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।
এসময় ময়মনসিংহ সদর সহ নান্দাইল উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply