বগুড়ার কালাই শিবতলা বাজারে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে বাড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদক


বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের কালাই শিবতলা হাটের পাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে বাড়ি নির্মাণ করছে এক প্রভাবশালী ব্যক্তির ছেলে।

সরজমিনে দেখা যায় কালাই শিবতলা হাটের দক্ষিণ পাশে কালাই ঘোন পাড়া উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ খন্দকার এর ছেলে মোঃ রিফাত খন্দকার জোর করে নিজেকে প্রভাবশালীর ছেলে মনে করে স্থানীয় প্রভাব দেখিয়ে সরকারি জায়গায় অবৈধভাবে বাড়ি নির্মাণ করছে এ ব্যাপারে কালাই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের দুই নম্বর ব্লকের মেম্বার মোঃ গনির সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে উনি বলেন এ ব্যাপারে আমি কিছুই করতে পারবোনা।

কালাই দুই নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বার বৃষ্টির সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে তিনিও জানান আমি কিছু করতে পারবো না আপনারা চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করেন। কালাই ইউনিয়নের চেয়ারম্যান জুবায়ের রহমান সবুজ এর সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন আমি ব্যাপারটা দেখছি কিন্তু এলাকাবাসী বলেন আমরা মৌখিকভাবে মেম্বার এবং চেয়ারম্যান কে এ বিষয়ে জানায়ে ছিলাম তারা কোন ব্যবস্থা গ্রহন করে নাই।

এরকম যদি রিফাতের মত সবাই সরকারি জায়গা দখল করে নিজেকে প্রভাবশালীর ছেলে মনে করে বাড়ি নির্মাণ করে তাহলে দেশের কি অবস্থা হবে।

Leave a Reply