পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ট্রাফিক সচেতনতা মূলক কর্মশালা অনুষ্টিত

মোঃ খাইরুজ্জামান সজিব
বিশেষ প্রতিনিধি ঢাকা

ট্রাফিক উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল পিপিএম- সেবা (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক) নির্দেশে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: কামরুজ্জামান মহোদয়ের দিকনির্দেশনায় আসন্ন পবিত্র ঈদুল আজহা ২০২৪ উপলক্ষে ট্রাফিক এয়ারপোর্ট জোনের পক্ষ থেকে বাস মালিক সমিতি, শ্রমিক সমিতি, সাংবাদিকদের নিয়ে ঈদুল আযহা উপলক্ষে ঘরমুখো মানুষের নির্বিঘ্নে গণনাগমন নিশ্চিত করার লক্ষ্যে সচেতনতামূলক কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় ট্রাফিক এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার সাখাওয়াত হোসেন সেন্টুসহ এয়ারপোর্ট জোনের পুলিশ পরিদর্শকগণ (শহর ও যানবাহন) উপস্থিত ছিলেন। উক্ত কর্মশালায় যত্রতত্র বাস না থামানো, বাস-বে ব্যবহার করা ও বাস স্টপেজে যাত্রী ওঠানামা করানো, অতিরিক্ত ভাড়া আাদায় ও যাত্রী পরিবহন না করা, ওভারটেকিং ও ওভারস্পিডিং না করা, এক রুটের গাড়ি অন্যরুটে চলাচল না করা, যাত্রীদের মলম পার্টি, পকেটমার ও ছিনতাইকারী হতে সাবধান থাকতে সতর্ক করাসহ বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয় এবং নির্দেশনা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করা হয়।

উক্ত কর্মশালায় ট্রাফিক এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার আরোও জানান ঈদুল আযহা কেন্দ্রিক ঘরমুখো যাত্রীদের যাতায়াত নির্বিঘ্ন করার লক্ষ্যে ট্রাফিক এয়ারপোর্ট জোনের সকল অফিসার ও ফোর্স নিয়ে সার্বক্ষণিক রাস্তায় থেকে তদারকি করবেন সকলে।

Leave a Reply