পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়ামাদ্রাসার বার্ষিক সভায় অনুষ্ঠিত

সেলিম চৌধুরী পটিয়া চট্টগ্রাম

পটিয়া: বায়তুশ শরফ আঞ্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ সভাপতি আল্লামা শায়েখ মুহাম্মদ আবদুল হাই নদভী (ম.জি.আ.) বলেছেন, বর্তমান প্রজন্ম ও শিক্ষার্থীদের নবী করীম (সাঃ) এর আদর্শকে সমুন্নত রেখে জ্ঞান বিজ্ঞান চর্চার মাধ্যমে নিজেকে গড়ে তুলতে হবে। মুসলিম উম্মাহকে প্রতিনিয়ত রাসুলে করীম (স:) এর আদর্শ ও সুন্নাহ পালন করা একান্ত কর্তব্য। আমরা রাসুল (স:)কে ভালবাসি কিন্তু তার সুন্নাহ পালন করতে যথেষ্ট সচেতন নয়। তাই জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসুলের সুন্নাহ প্রতিষ্ঠা করতে আমাদের ঐকান্তিক প্রচেষ্টা চালাতে হবে।

শিরক ও বিদআত মুক্ত সমাজ বিনির্মাণে বায়তুশ শরফ সারাদেশে কাজ করে যাচ্ছে। বায়তুশ শরফের সাথে সম্পৃক্ত হয়ে খোদাভীতি অর্জনের মাধ্যমে পরকালীন মুক্তি নিশ্চিত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। তিনি গত শনিবার রাতে পটিয়া পৌরসভার ইন্দ্রপোলস্থ বায়তুল শরফ শাহ্ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার ১ম বার্ষিক সভা ও দস্তারবন্দী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পটিয়া বায়তুল শরফ শাহ্ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো: ইদ্রিস মিয়া সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অধ্যাপক শেখ মুহাম্মদ ইউনুস পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পটিয়া পৌরসভা সাবেক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, মহানগর যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, পটিয়া ব্যাংক অ্যাসোসিয়েশনের সভাপতি আমির হোসাইন, হাজী মফিজুর রহমান, আবু তালেব আয়ুব, সেলিম উদ্দিন, মাওলানা জাহাঙ্গীর আলম, সফিউর রহমান, আবু ইউসুফ, প্রফেসর আকম আবদুল কাদের, ড.শফি আহমদ, মাওলানা মামুনুর রশিদ নুরী, ড. ওয়ালি উল্লাহ, প্রফেসর আহসান সায়্রিদ, লোকমান হাকিম জিহাদী,পটিয়া পৌরসভা ভবন মালিক সমিতির সভাপতি আবুল কাশেম, মাওলানা জিয়াউল হক আনসারী, আফম খালিদ হোসেন। প্রথম অধিবেশনে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও মাদ্রাসার শিক্ষার্থীদের দস্তারবন্দী প্রদান করা হয়।

Leave a Reply