নোয়াখালী মাদকদ্রব নিয়ে এক জনকে আটক করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা

মোঃ আলাউদ্দিন লিংকন স্টাফ রিপোর্টার

আজ নোয়াখালী বেগমগঞ্জে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার এসআই নুর মোহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ মহাসড়কে রাত্রীকালিন সড়ক নিরাপত্তা ও যানবাহন চেকিং কালে সকাল অনুমান ০৭.১৫ মিনিটের সময় নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন কেন্দুরবাগ বাজার হতে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় মহাসড়কে অবস্থানকালে গোপনসূত্রে সংবাদ পান যে, বেগমগঞ্জ চৌরাস্তা হতে একটি বেটারী চালিত অটোরিক্সার চালক প্লাস্টিকের বস্তাভর্তি মাদকদ্রব্য গাঁজা নিয়ে চন্দ্রগঞ্জ এলাকার দিকে যাইতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই নূর মোহাম্মদের নেতৃত্বে হাইওয়ে পুলিশের একটি টীম মহাসড়কে অবস্থান নেয়। সকাল অনুমান ০৭.৩৫ মিনিটের সময় একটি বেটারীচালিত অটোরিকশা চন্দ্রগঞ্জের উদ্দেশ্যে আসিতে দেখিয়া তাহাকে থামার জন্য সংকেত দিলে চালক অটোরিকশা থেকে নেমে দৌড়ে পলায়নের চেষ্টাকালে এসআই নূর মোহাম্মদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাহাকে আটক করেন। অতঃপর দৌড়ে পলায়নের চেষ্টার কারন ও তাহার অটোরিকশার বস্তায় কি মালামাল জিজ্ঞাসা করলে সে জানায় তাহার অটোরিকশায় প্লাস্টিকের বস্তায় মাদকদ্রব্য গাঁজা রহিয়াছে।

তখন ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় সাক্ষীদের সামনে বস্তা খুলে তাহার মধ্যে কালো পলিথিনে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো দুইটি পেকেটে ৫ কেজি করে ১০ কেজি, ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে ১ কেজি করিয়া ৩ কেজি সর্বমোট ১৩ কেজি গাঁজা পাইয়া জব্দতালিকা মুলে জব্দ করেন। ঘটনায় জড়িত আসামি নুর মোহাম্মদ (৫৫), মৃত চান মিয়ার ছেলে,পুর্ব মাইজচড়া , মাইজদী সদর , নোয়াখালী’কে গ্রেফতার পূর্বক হেফাজতে নেয়া হয়েছে। এই ব্যাপারে মামলা রুজু প্রক্রিয়াধীন।

Leave a Reply