নরসিংদীতে দুর্বৃত্তদের হাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান খুন


নরসিংদী প্রতিনিধি


নরসিংদীর সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান মাহবুব (৪০)কে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এসময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন সাইদ হাসার পাপ্পু (৩৮) নামে তার এক সহযোগী।মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১১ টায় মাধবদী থানার ভগিরথপুর এলাকার শাহী ঈদগাহের সামনে এই ঘটনা ঘটে।নিহত মাহাবুবুল হাসান সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার আমিন উদ্দিনের ছেলে এবং মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, ভগিরথপুরে অবস্থিত তার ব্যক্তিগত অফিস থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনিসহ বেশ কয়েকজন। প্রত্যক্ষদর্শী ও নিয়তের আত্মীয়-স্বজনরা জানায় নিহতের স্বজনরা জানায় এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে প্রথমে গুলি এবং পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুত্বর জখম করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে পাপ্পু নামে এক সহযোগী গুলিবিদ্ধ হন। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুবকে মৃত ঘোষণা করেন।

পাপ্পুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে বিকেল তিন টায় নিহতের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় নিহত মাহাবুল হাসান এর জানাজার নামাজ উপস্থিত ছিলেন নরসিংদী সদর ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক), নরসিংদী ২ পলাশ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালেব হোসেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন, নরসিংদী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন (কমিশনার) ও জেলা, থানা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এই ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

Leave a Reply