নবনির্বাচিত  চেয়ারম্যান  রায়হান রহমতুল্লাহ রিমু’র মুক্তির দাবীতে মানববন্ধন 

মমিনুল ইসলাম (জামালপুর প্রতিনিধি )

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার  নবনির্বাচিত চেয়ারম্যান রায়হান রহমতুল্যাহ  রিমু’র মুক্তির দাবীতে বুধবার সকাল ১১ টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। হাজারো সমর্থকরা  বালিজুড়ী বাজার আওয়ামী লীগের   কার্যালয় থেকে উপজেলা পরিষদ পর্যন্ত মানববন্ধন ও শান্তিপূর্ণ মিছিল করে।

শান্তিপূর্ণ মিছিলে নেতৃত্ব দেন পৌর কাউন্সিলর হাসানুজ্জামান সাগর, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয় সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আয়না। 

 মাদারগঞ্জ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান রায়হান রহমতুল্যাহ  রিমু’র মুক্তির দাবী জানান। এটি একটি  ষড়যন্ত্র মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। অন্যায় ভাবে একজন নিরিহ শিক্ষককে আসামি করা হয়। মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি দাবী করেন। উপজেলা পরিষদ চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

উল্লেখ্য যে,   ২০২০ সালের একটি হত্যা মামলা,  ২০২৪ সালে রায়হান রহমতুল্যাহ রিমু উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ষড়যন্ত্র করে মিথ্যা বানোয়াট মামলায় ৪ বছর পর তাকে  আসামী করা হয় এবং সোমবার জামালপুর নিম্ন আদালতে হাজিরা দিতে গিয়ে উপজেলা চেয়ারম্যান রিমু’র জামিন না মঞ্জুর করে আদালত। মানববন্ধনে অংশ নেওয়া হাজারো সমর্থনকারীরা বলেন রিমু’র মুক্তি না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ  আন্দোলন চালিয়ে যাবে বলে ঘোষণা দেন।

Leave a Reply