ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন

মোঃ আল আমিন ধনবাড়ী(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি মোঃআনছার আলী।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোবক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্তীবাংলাদেশ সরকারের মাননীয় এম,পি শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার চাঁপা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, বাংলাদেশ আওয়ামী লীগের, ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃশফিকুল ইসলাম (শফি),সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃমাসুদ তালুকদার সহ আরো স্থানীয় গন্যমান্য নেতাকমী উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ধনবাড়ী প্রেসক্লাবের সকল সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন, উক্ত অনুষ্ঠানে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী বলেন,সাংবাদিক হচ্ছে জাতির বিবেক,সত্য তুলে ধরাই হচ্ছে তাদের মুল উদ্দেশ্য, সাংবাদিকরা সঠিক তথ্য জেনে সেই তথ্য অনুযায়ী কাজ করবে এটা স্বাভাবিক। তিনি বলেন অতি দ্রুত ধনবাড়ী প্রেসক্লাবের জন্য একটি স্থায়ী ভবন নির্মাণ করে দেওয়া হবে। বিশেষ অথিতির বক্তব্যে পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল বলেন, ধনবাড়ী প্রেসক্লাবের স্থায়ী ভবন করে দেওয়ার জন্য অতি দ্রুত চেষ্টা করব।

Leave a Reply