দুমকি জনতা কলেজে ছাত্রলীগের, নতুন কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের, টান টান উত্তেজনা পুলিশ মোতায়েন

দুমকি উপজেলা (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালী জেলার দুমকি উপজেলা প্রান কেন্দ্রে সরকারি জনতা কলেজ ছাত্রলীগের নতুন কমিটি দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে টান টান উত্তেজনা।


আজ ২৪জুন সোমবার বেলা ১১টায় জনতা কলেজ প্রাঙ্গন থেকে ছাত্রলীগের নতুন কমিটির সহ সভাপতি আবু সাঈদ, যুগ্ম সাধারন সম্পাদক, আবু সুফিয়ান সুধা, সাংগঠনিক সম্পাদক আবু নাঈম এদের নেতৃত্বে কয়েক শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারন শিক্ষার্থীরা মিছিল সহকারে জানান দেয় যে, নতুন কমিটি মেনে নেয়নি। এরা নাঈম, রিমন, হাসান, আজিজুল, নাইম, সায়েম এদেরকে সমর্থন করে সরকারি জনতা কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে দুমকির নতুন বাজার, বিশ্ববিদ্যালয়, বাজার, থানাব্রীজ হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিনের মাধ্যমে মিছিল করে।

টান টান উত্তেজনায় বিভিন্ন স্থানে দুমকি থানা, পুলিশ মোতায়েন করেছে।অপরদিকে দেড় ঘন্টা পরে নতুন কমিটির সভাপতি সানাউল্লাহ হিরা (লেবুখালী), সাধারন সম্পাদক, মোঃ মইন সিকদারের নেতৃত্বে অপর একটি কয়েকজনকে নিয়ে পাল্টা মিছিল করে, দুমকি সরকারি জনতা কলেজের ছাত্রলীগের নতুন কমিটিকে কেন্দ্র করে পাল্টা মিছিল হওয়ায় টান টান উত্তেজনা বিরাজ করছে। সাঈদ, সুধার নেতৃত্বে কয়েক শতাধিক নেতা কর্মী অংশগ্রহণ করে। আর হিরা, মঈনের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী অংশগ্রহন করতে দেখা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।#

Leave a Reply