দিনাজপুরে ডিএনসির মাদক বিরোধী অভিযানে ১০৭ বোতল ফেন্সিগ্রীপ সহ চাচা ভাতিজা গ্রেপ্তার

মোঃ নয়ন মিয়া দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরে ডিএনসির মাদকবিরোধী অভিযানে ১০৭ বোতল ফেন্সি গ্রীপ সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।মঙ্গলবার (৯ জুলাই) গভীর রাতে দিনাজপুর সদরের ১০ নং কমলপুর ইউনিয়নের ছালা পুকুর চকচকিয়া পাড়া গ্রামে একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০৭ বোতল ফেন্সি গ্রীপ সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন দিনাজপুর সদরের দক্ষিণ বর্ডার সীমান্তের জিরো পয়েন্ট এলাকার কোতয়ালী ১০ নং কমলপুর ইউনিয়নের চকচকিয়া পাড়া গ্রামের লতিফুর রহমানের ছেলে ইমরান বাবু (২৪)ও একই এলাকার শামসুদ্দিনের ছেলে আরমান আলী (২৬) তারা সম্পর্কে চাচা ও ভাতিজা। খুচরা মাদক কারবারীদের সরবরাহের উদ্দেশ্যে ভাতিজা ইমরান বাবুর কাছ থেকে পাইকারি দরে ফেনসিডিল (গ্রীপ) সংগ্রহ করতে এসেছিলো চাচা আরমান আলী।

এসময় ১০৭ বোতল ফেন্সিগ্রীপ সহ তাদের হাতে নাতে আটক করেন দিনাজপুর জেলা ডিএনসির টিম। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শহিদুল মান্নাফ কবির জানান গোপন সংবাদের ভিত্তিতে সদরের ১০নং কমলপুর ইউনিয়নের এক বসত বাড়ির খাটের নিচ থেকে ১০৭ বোতল ফেন্সি গ্রীপ সহ সম্পর্কে চাচা ভাতিজাকে আটক করা হয়।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিএনসির অভিযান চলমান রয়েছে মাদক সংক্রান্ত তথ্য দিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে সহযোগিতার আহ্বান ও জানান তিনি।এবং আসামিদের বৃক্ষ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে ।

Leave a Reply