দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার 

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান

       

আসন্ন ৬ষ্ঠ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে দাকোপে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করেছে । খুলনা জেলা ও দাকোপ উপজেলা নির্বাচন অফিস সুত্র জানায়, কমিশন ঘোষিত প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগনেতা মুনসুর আলী খান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা  যুবলীগের সভাপতি  গৌরপদ বাছাড়, প্রার্থিতাপ্রত্যাহার করেছে। 

তবে প্রাথী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, উপজেলা আ’লীগের সহসভাপতি ও লাউডোব ইউনিয়ন থেকে পদত্যাগী চেয়ারম্যান শেখ যুবরাজ, চালনা পৌরসভার সাবেক মেয়র ড. অচিন্ত্য কুমার মন্ডল,  এবং যুবলীগনেতা গাজী সাইফুল ইসলাম।  ভাইস চেয়ারম্যান পদে জাপানেতা জাহাঙ্গীর মোল্যা, যুবনেতা শেখ জাহিদুর রহমান মিল্টন, তাপস জোয়াদ্দার, দেবাশীষ রায়, এ্যাডঃ দেবপ্রসাদ বৈদ্য, সুনিল মন্ডল এবং সিপিবিনেতা কিশোর কুমার রায় প্রার্থীহিসেবে প্রতিদ্বন্দ্বিতা  করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগনেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান জয়ন্তী রানী সরদার, সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সুভদ্রা সরকার, সাবেক ইউপি সদস্য বিথিকা রায়, মলিনা জোয়াদ্দার এবং ফাতেমা খাতুন প্রার্থী হিসাবেপ্রতিদ্বন্দ্বিতা করছেন। ২০ মে প্রতিক বরাদ্দের মধ্যদিয়ে শুরু হবে আনুষ্ঠানিক প্রচারনা। উপজেলার মোট ১ লক্ষ ৩৪ হাজার ৬শত ৮৩ জন ভোটার আগামী ৫ জুন ভোটাধীকার প্রয়োগের মাধ্যমে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পৃথক পদে নেতা নির্বাচীত করবেন।

Leave a Reply