দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনয়-১ জনকে আসামী করে মামলা

খুলনা ব্যুরো অফিসঃ


খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনয় -১ জনকে আসামী করে বাগের হাট বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে গৃহনী শিল্পি দাসের আপন কাকাতো ভাই সুজন মিস্ত্রী পিতা মঙ্গল মিস্ত্রী সাং চাঁদের হাট উপজেলা মোল্লারহাট বাগেরহাট বাদী হয়ে বাগের হাট বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে শংকর দাস পিতা মৃত মনোদাস সাং বাজুয়া চুনকুড়ি দাস পাড়া, উপজেলা দাকোপ জেলা খুলনা কে আসামী করে গত ০৮.০৬..২৪ তারিখ পি ৩৮/২৪ মামলা দায়ের করেছে।ধারা ৩০৬/৫০৬।মামলাটি আমলে এনে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালত ০৭.০৭.২৪ তারিখ ধার্য্য দিন দিয়েছে।

ঘটনার বিবরণে যানা যায় দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় শংকর দাস তার ছোট ভাইয়ের স্ত্রীর সৃতি দাস(২৭) সাথে অনৈতিক কাজে ধরাপড়লে মানসম্নান এড়াতে জীবন দিতে হয়। তার ছোট ভাইয়ের স্ত্রীকে।বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় শংকর দাস তার ছোটভাই গোবিন্দ্র দাসের স্ত্রীর সাথে পরকিয়ার ধরা পড়ে আত্নসম্নানে বাপের বাড়ী গিয়ে গলায় রশিদিয়ে আত্নহত্যা করেছে। বিষয়টি নিয়ে ঐ দাসপাড়ায় উত্তেজনা বিরাজ করছে।শংকর দাস পিতা মৃত মনোদাস।গ্রাম বাজুয়া চুনকুড়ি দাস পাঁড়া।

তার ছোট ভাই গোবিন্দ্র দাস এর স্ত্রীর সাথে পরকিয়ার জের ধরে গলায় দড়ি দিয়ে আত্ন হত্যা করেছে তার বৌমা তার বাপের বাড়ী গোপালগজ্ঞ এর চাঁদের হাট এলাকায়। বিষয়টি নিয়ে দাসপাড়ায় শালিশী বৈঠক বসছে।তবে সূত্রমতে জানা গেছে দুসন্তানের মাতার বাপের বাড়ীর পক্ষ থেকে ধর্ষক শংকর দাসের বিরুদ্ধে মামলা করা হয়েছে।দাসপাড়া এলাকায় ষটনার বিষয়ে ব্যপক উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply