ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মোঃ মোবারক হোসেন নাদিম স্টাফ রিপোর্টার

আজ ৩০ শে মে ২০২৪ই বৃহস্পতিবার বাংলাদেশ সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও আলোচনা সভার উপলক্ষে বিএনপির সকল অঙ্গ সংগঠনের কর্মসূচি পালিত হবে যথাক্রমে সারাদেশে।


গত ২৯ মে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে।
উক্ত আলোচনা সভায় ও শাহাদাৎ বার্ষিকীতে প্রাধাব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৪ মনোহরদী- বেলাব উপজেলা বিএনপি দুঃসময়ে সাহসী বীর সৈনিক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লেঃ কর্ণেল অবঃ জয়নুল আবেদীন পিএসসি।


লেঃ কর্ণেল অবঃ জয়নুল আবেদীন বলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান কালুরঘাট বেতার কেন্দ্র স্বাধীনতা ঘোষণা ছিলেন। তিনি স্বকীয়তার ঘোষক। উনার ঘোষণা পেয়ে সম্মুখ যুদ্ধে ঝাপিয়ে পড়ি, আজ আমরা স্বাধীন জাতি হিসাবে সারা বিশ্বে পরিচিত। উনার এই অবস্থান কখনো ভুলার নয়।

আজ এই মহান নেতার ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে শ্রদ্ধার সাথে স্মরণ করি। তিনি আরো বলেন বিনা আপরাধে উনারই সহধর্মিণী সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদাজিয়ার বিনা চিকিৎসা ও গৃহবন্দী আমি উনার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করছি ও গণতন্ত্রেরব মুক্তি কামনা করছি।

Leave a Reply