ঝিকরগাছায় আপত্তিকর অবস্থায় ধরা পড়ল প্রবাসী যুবক, ৩০ হাজার টাকায় দফারফা

সেলিম আহম্মেদঃ


যশোরের ঝিকরগাছার পল্লীতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন আয়নাল সানা নামের অপর প্রবাসি এক যুবক।

রবিবার (৩০ জুন) মধ্য রাতে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আয়নাল সানা বড়পোদাউলিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে মালয়েশিয়া প্রবাসি।ছুটি তে দেশে এসেছে।

এ ঘটনার পর গ্রাম্য সালিস বসিয়ে ওই যুবক ও প্রবাসির স্ত্রীকে ৩০ হাজার টাকায় দফারফা করলেন স্থানীয় সাবেক ইউপি সদস্য জাহান আলী মেম্বার, আব্দুল মান্নান,সৈয়দ ও মোস্তফা সহ গ্রাম্য মাতব্বারা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন মধ্যরাতে উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামের প্রবাসী তরিকুল ইসলামের বাড়িতে তার স্ত্রী ও একই গ্রামের যুবক আয়নাল সানাকে আপত্তিকর অবস্থায় আটক করেন বেরসিক জনতা। পরে গ্রাম্য সালিসে বসিয়ে আটক যুবককে ও প্রবাসির স্ত্রীকে ৩০ হাজার টাকা জরিমানা করে করেন রফাদফা ।

তরিকুলের ভাবি নাজমুন নাহার জানান,দীর্ঘদিন যাবত দেবর তরিকুল প্রবাসে থাকতেন। এই সুযোগে প্রতিবেশি অপর মালয়েশিয়া প্রবাসি আয়নাল দেবর তরিকুলের স্ত্রীর সাথে মোবাইলের মাধ্যমে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে।সম্প্রতি আয়নাল সানা মালয়েশিয়া থেকে বাড়ি আসে এবং গোপনে তরিকুলের স্ত্রীর সাথে রেস্টুরেন্টে দেখা করেন। বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে তাদের দুজনার নজরে রাখে তারা।ঘটনার দিন আয়নাল সানা তরিকুলের স্ত্রীর ঘরে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে ধরে ফেলে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, বিষয়টি জানা নেই।তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply