জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ নাটোর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত খাজুরা ইসলামিয়া আলিম মাদ্রাসা

এ,কে,এম,খোরশেদ আলম নাটোর জেলা প্রতিনিধি

জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ এ নাটোর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হোন নলডাাঙা উপজেলার ৩ নং খাজুরা ইউনিয়নের খাজুরা ইসলামিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক (গণিত) ফজলুল হক।

নাটোর জেলা শিক্ষা অফিস থেকে জানা যায় যে, বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় শিক্ষা নীতিমালা -২০২৪ অনুযায়ী মাননীয় জেলা প্রশাসক আবু নাসের ভুইয়ার সভাপতিত্বে নাটোর জেলা শিক্ষা অফিস ও জেলা প্রশাসন কমিটির যাচাই বাছাইয়ের মাধ্যমে হাইস্কুল/ মাদ্রাসা / কলেজ এবং কারিগরি স্কুল এন্ড কলেজ থেকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক,প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষার্থী সহ অন্যান্য বিষয়ে শ্রেষ্ঠদের নির্বাচিত করা হয়। ফজলুল হক গত ২০১৯ইং, ২০২২ ইং এবং ২০২৩ইং সালেও নাটোর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ( মাদ্রাসা) নির্বাচিত হয়েছিলেন৷ এ নিয়ে তিনি উপজেলা পর্যায়ে ৪ বার,এবং জেলা পর্যায়ে পর পর ৪ বার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন।

তিনি ২০০২ সালে রাজশাহী সরকারী কলেজ থেকে গণিত বিভাগ থেকে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি ( ১ম বিভাগ) অর্জন করেন। উল্লেখ্য যে, খাজুরা ইসলামিয়া আলিম মাদ্রাসাটিও এ বছর নাটোর জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ( মাদ্রাসা) নির্বাচিত হয়। তিনি প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে, নতুন কারিকুলাম বাস্তবায়নে এবং শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলতে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply