জয়পুরহাটের পাঁচবিবিতে নারী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর ল্যাপটপ বিতরণ

জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবিতে নারীর ক্ষমতায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর হার পাওয়ার প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণী অনুষ্ঠান-২০২৪ আজ মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর পাঁচবিবি উপজেলার আয়োজনে এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমানের সঞ্চালনায়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব,উপজেলা ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা।

হার পাওয়ার প্রকল্পের পরামর্শ প্রতিষ্ঠানের গ্রাফিক্স এইড লিমিটেডের বিভাগীয় সমন্বয়কারী মোঃ জাহিদ হাসান, মোঃ মনিরুল ইসলাম, উপজেলা সমন্বয়কারী মোঃ এনামুল হক ও প্রশিক্ষকগণ প্রমূখ। অনুষ্ঠানের শেষে ৪টি ব্যাচে মোট ৮০ জন নারী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহারের ল্যাপটপ প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দরা।

Leave a Reply