খুলনা- মোংলা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় ৩ ভ্যান যাত্রী নিহত

মোঃ ইকরামুল হক রাজিব স্পেশাল ক্রাইম রিপোর্টার

বাগেরহাটের খুলনা- মোংলা মহাসড়কের সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত হয়েছে। শনিবার (২৭এপ্রিল) সকালে খুলনা- মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। বেপরোয়া গতির ট্রাক ড্রাইভার মোঃ সাফায়েত হোসেনকে (১৮) আটক করেছে পুলিশ। ঘাতক ট্রাক ড্রাইভার মোঃ সাফায়েত হোসেন যশোরের চৌগাছা থানার চান্দা আফরা গ্রামের সামছুল গাজীর ছেলে। বাগেরহাট পুলিশ মিডিয়া সেলের প্রধান সমন্বায়ক বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস জানান, ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোঃ সাইদ মোড়ল (৪৫)নামে এক ভ্যান যাত্রী নিহত হয়। তিনি রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের মোঃ রেজ্জাক মোড়লের ছেলে। স্থানীয়রা ভ্যান চালক ও অপর যাত্রীকে উদ্ধার করে দ্রুত রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা- নিরিক্ষা করে তাদের মৃত ঘোষনা করেন।

নিহত ভ্যান চালক মোঃ মনি হোসেন (৪৫) রামপাল উপজেলার কুমলাই গাববুনিয়া গ্রামের পিতা-মকবুল হোসেনের ছেলে ও নিহত অপর যাত্রী রামপালের ঝনঝনিয়া গ্রামের ইকলাচ মোড়লের ছেলে মোঃ আজাদ (৩৫)।

ওসি আরো জানান, ঘাতক চালক ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।

Leave a Reply