কুমিল্লা নবাগত পুলিশ সুপারের সাথে জাতীয় সাংবাদিক সংস্থার মতবিনিময়

শাহজালাল ভুঁইয়া সজীব বিশেষ প্রতিনিধি:

কুমিল্লা জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলামের সঙ্গে জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা (সাংগঠনিক) বিভাগের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বলেন, কুমিল্লার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ, কিশোর গ্যাং দমনে সর্বোচ্চ গুরত্ব এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করা হবে। প্রতিদিনই বিভিন্ন অভিযানে বিপুল পরিমাণ মাদকের সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরে আইনের আওতায় আনা হচ্ছে। এবিষয়ে আপনাদের কোনো সুনির্দিষ্ট অভিযোগ থাকলে আমাদের জানাতে পারেন, অনেক ক্ষেত্রে ব্যক্তিগত গোপনীয়তার জন্য অনেক কিছু পুলিশকে আপনারা জানান না। আমি কথা দিচ্ছি অপরাধ দমনে যে কোনো ব্যক্তির দেওয়া তথ্য গোপন রেখে কাজ করা হবে। প্রয়োজনবোধে সরাসরি আমাকে আপনারা ফোনে জানাবেন। আইনশৃঙ্খলার উন্নয়ন এবং অপরাধ দমনে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। পুলিশ সুপার সাইদুল ইসলাম এর আগে পটুয়াখালী জেলা সুপার হিসাবে দায়িত্ব পালন করেন।

এসময় উপস্থিত জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা (সাংগঠনিক) বিভাগের সভাপতি মো : হারিসুর রহমান, সাধারণ সম্পাদক মো: শাহজালাল ভুইয়া সজিব , যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক এটিএম মাজারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনজার শাহ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক মো: জাহিদ হাছান, সাংবাদিক মোঃ শরীফ ও মোঃ মোশারফ হোসেন সহ সকলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবাগত পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম মহোদয়কে।

Leave a Reply