কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান এবারের নির্বাচনে আবারো প্রার্থী হয়েছেন। গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, পুরুষ নেতা যিনি গেল ৫টি বছর জনগণের কাতারে থেকে নিরলসভাবে জনকল্যাণমূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত থেকে মানুষের সেবা করায় ব্যাপক পরিচিতি লাভ করেন। যার কারণে সাধারণ মানুষের কল্যাণে একজন সদা নিবেদিত প্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন।

তারই ধারাবাহিকতায় আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আবারো ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়ে সর্বস্তরের জনগণের মাঝে নতুনভাবে সাড়া ফেলেছেন।স্থানীয় সূত্রে জানা যায়, তরুণ, মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন রাজনৈতিক নেতা হিসেবে স্থানীয়ভাবে তাঁর অবস্থান অনেকটাই পোক্ত করেছেন অধ্যক্ষ কমল কৃষ্ণ সরকার, গত উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দাপ্তরিকভাবে জনসাধারণের সেবা করার পাশাপাশি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক, খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন।

এছাড়া ইতোমধ্যে উপজেলার ৮টি ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে সালাম, আদাব ও আশির্বাদ বিনিময়ের মাধ্যমে জানাচ্ছেন যে তিনি জনগণের পাশে আছেন, থাকবেন। সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ে বিগত দিনগুলোতে তিনি লড়াই সংগ্রাম করেছেন। জানা গেছে, আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলিগলি, রাস্তাঘাট ও দোকানপাটে এখন শুধু উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা। তারই ফলশ্রুতিতে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী হাওয়ায় মাঠ গোচানোর কাজে ব্যস্ত সময় কাটিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কমল কৃষ্ণন সরকার, তিনি বিগত ৫ বছর স্বচ্ছতার সাথে কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালনের কারণে উপজেলা জুড়ে ব্যাপক সামাজিক ও রাজনৈতিক পরিচিতিসহ অসংখ্য সমর্থক রয়েছে।

এছাড়া সর্বদলীয় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়ে গ্রহণ করেছেন প্রয়োজনীয় পদক্ষেপ। ধর্ম-বর্ণের বৃত্তের বাইরে গিয়ে, নানা জনহিতকর কাজ করার শিক্ষা অর্জনের মধ্যদিয়ে- নিজেকে একজন অপ্রতিদ্বন্দ্বি নেতা হিসেবে নিজেকে ইতমধ্যেই যেমন গড়ে তুলেছেন, তেমনি উপজেলা ভাইস চেয়ারম্যান পদের সুবিধা সমূহ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। এদিকে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে মাঠ দাঁপিয়ে বেড়ানো, বর্তমান ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ কমল কৃষ্ণ সরকার, নির্বাচনী এলাকায় তাঁর জনপ্রিয়তা অন্যান্য প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে রয়েছেন। অধ্যক্ষ কমল কৃষ্ণ সরকার, বিজয় শতভাগ নিশ্চিত হবে বলে প্রবীণ রাজনীতিবীদ, ধর্ম বর্ণ, দল মত নির্বিশেষে জোড়ালোভাবে তাকে সমর্থন জানিয়ে পূণরায় উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার অভিমত ব্যক্ত করছেন সাধারণ ভোটাররা।

উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ কমল কৃষ্ণ সরকার, বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতার কারণে এলাকার ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে কালীগঞ্জ উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবানের লক্ষ‍্যে কাজ করার ব্রত নিয়ে আবারো প্রতিদ্বন্দ্বিতা করছি। ‘আমি এসেছি জনগণের ভালবাসা নিতে চেষ্টা করেছি সর্বোচ্চ উন্নয়ন করতে, কোনো কার্পণ্য করেনি, কারো প্রতি জুলুম করেনি অন্যায় ও করেনি, সব সময় জনগণের জন্য কাজ করার চেষ্টা করেছি। আমার উপজেলাবাসীর পাশে ছিলাম আছি থাকব শ্রিষ্টিকত্তার কিপায়। 

Leave a Reply