আশেক চৌধুরী হালিমুন্নেছা’রসভাপতি নির্বাচিত হয়েছেন

মোঃআকাশ আহমেদ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আশেক উল্লাহ চৌধুরী ধামশুরস্থ ঐতিহ্যবাহী হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। কমিটি গঠনের বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনম ঝিল্লুর রহমানের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন প্রধান শিক্ষক আনোয়ারা নীনা। বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আজিজুল হক ঢালী,মুহাম্মদ রফিকুল ইসলাম রফিক,জীবন চন্দ্র বর্মন,সাইফুল ইসলাম তালুকদার,অভিভাবক সদস্য (সংরক্ষিত মহিলা)দীপা আক্তার,শিক্ষক প্রতিনিধি ফাহমিদা আক্তার,সেলিনা আক্তার ও মোঃ আল আমিন। সভার শুরুতেই মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও সভার সভাপতি ঝিল্লুর রহমান বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত কমিটির সদস্যদের সাথে কুশল বিনিমিয় করেন এবং একে অপরের সাথে পরিচয় করিয়ে দেন। বিদ্যালয়ের সার্বিক কার্যক্রম পরিচালনা ও প্রতিষ্ঠানটির অধিকতর উন্নয়নকল্পে সভাপতি নির্বাচনের জন্য উন্মুক্ত আলোচনা আহ্বান করেন।

পরে নির্বাচিত অভিভাবক সদস্যদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে বিদ্যালয়ের দাতা সদস্য ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের স্বনামধন্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরীকে সর্বসম্মত ক্রমে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করেন। সভায় নবনির্বাচিত সভাপতি আশেকউল্লাহ চৌধুরী তাঁকে নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তাঁর কর্মকান্ডে সর্বাত্নক সহযোগীতা প্রদানের অনুরোধ জানান। পরে নবনির্বাচিত সভাপতিকে কমিটির সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এদিকে আশেকউল্লাহ চৌধুরী সভাপতি নির্বাচিত হওয়ার সংবাদে স্থানীয় গনমাধ্যমের কর্মীসহ বিদ্যালয়ে এসে হাজির হন বিভিন্ন শ্রেনী-পেশার লোকজনসহ ভালুকা পাইলট উচ্চ বিদ্যলয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। তারা নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় প্রিয় স্যারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সফলতা কামনা করেন।

Leave a Reply