অভয়নগরে সাপের কামড়ে এক নারীর মৃত্যু

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি

যশোরের অভয়নগরে সাপের কামড়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) সন্ধায় নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। মৃত্যু নারীর নাম আসমা বেগম(৪০)। তিনি উজেলার শ্রীধরপুর ইউনিয়নে মালাধরা গ্রামের শহিদুল মোল্যার স্ত্রী।

পরিবারে সূত্রে জানা যায়, অন্যান দিনের ন্যয় নিজে সোয়ার ঘরের বৈদ্যুতিক বাতি জালাতে গিয়ে অসাবধানতা বসত সাপের লেজে পা পড়ে, এসময় সাপটি তার ডান পায়ের বৃদ্ধা আঙ্গুলে ছোবল মারে। আসমা তার ভাশুরের স্ত্রী ফেরদসী বেগমকে জানান, যে তাকে একটা সাপে কামড় দিয়েছে। এরপর থেকে সে অসুস্থ হয়ে পড়েন, সাথে সাথে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। এসময় স্থানীয়রা ভ্যান যোগে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এবিষয়ে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার অথৈয় সাহা জানান, সোমবার রাত সাড়ে আটটায় সাপে কাটা এক নারীকে তার পরিবারের লোক জন হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে।

কিন্তু রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। এবিষয়ে অভয়নগর থানার অফিসার ইনর্চাজ বলেন, আসমা বেগম নামের এক নারীর সাপে কামড়ে মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা করা হয়েছে। আইনি প্রক্রীয়া শেষে তার পরিবারে কাছে মরদেহ হস্থান্তর করা হয়েছে।

Leave a Reply